• মঙ্গলবার ২২ অক্টোবর ২০২৪ ||

  • কার্তিক ৬ ১৪৩১

  • || ১৭ রবিউস সানি ১৪৪৬

‘বিএনপি-জামায়াত যে স্বপ্ন দেখছে সেটা স্বপ্নই থাকবে’

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৯ জুলাই ২০২৩  

 
বিএনপি এক দফার আন্দোলন করছে তিন বছর ধরে। তাদের কোনো দফাই আলোর মুখ দেখছে না। এক দফার আন্দোলনের নামে জ্বালাও-পোড়াও করলে তাদের কোনো ছাড় দেওয়া হবে না। মাঠেই তাদের প্রতিহত করবে আওয়ামী লীগ। বাংলাদেশ আর কখনো পাকিস্তান হবে না। বিএনপি-জামায়াত যে স্বপ্ন দেখছে সেটা স্বপ্নই থেকে যাবে।

শনিবার (২৯ জুলাই) দুপুরে পাবনার সুজানগর নিজাম উদ্দিন আজগর আলী ডিগ্রি কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে অনুষ্ঠিত শান্তি সমাবেশে এসব কথা বলেন বক্তারা।

বিএনপি জামায়াতের অব্যাহত দেশবিরোধী ষড়যন্ত্র, নৈরাজ্য, অপরাজনীতির প্রতিবাদে এদিন শান্তি সমাবেশ ও শোভাযাত্রার আয়োজন করা হয়।

সুজানগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র আলহাজ আব্দুল ওহাবের সভাপতিত্বে অনুষ্ঠিত শান্তি সমাবেশ ও শোভাযাত্রায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন পাবনা জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক কামরুজ্জামান উজ্জ্বল।

প্রধান অতিথির বক্তব্যে কামরুজ্জামান উজ্জ্বল বলেন, ২০২৪ সালে আওয়ামী লীগকে নির্বাচিত করে জননেত্রী শেখ হাসিনাকে প্রধানমন্ত্রীর আসনে বসিয়ে জ্বালাও-পোড়াও কর্মকাণ্ডের হোতা বিএনপি-জামায়াতকে চিরতরে দাঁত ভাঙা জবাব দেওয়া হবে।

তিনি বলেন, আমরা সবাই নৌকার সৈনিক। শেখ হাসিনার কর্মী। এজন্য ভেদাভেদ ও গ্রুপিং ভুলে কাঁধে কাঁধ রেখে আওয়ামী লীগকে নির্বাচিত করতে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। বর্তমান সরকারের সব কর্মকাণ্ড জনসম্মুখে তুলে ধরতে হবে।

সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য দেন, পাবনা জেলা আওয়ামী লীগের সহসভাপতি তোফাজ্জল হোসেন চৌধুরী, বেড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল হক বাবু, জেলা আওয়ামী লীগ সদস্য সেলিম রেজা সুইট, সুজানগর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল কাদের রোকন, সাবেক ভারপ্রাপ্ত সভাপতি সিরাজুল ইসলাম, সাবেক মেয়র তোফাজ্জল হোসেন তোফা, জেলা আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক সামিত রিজভী ফয়সাল, সাগরকান্দি ইউপি চেয়ারম্যান শাহীন চৌধুরী, জাতসাকিনী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি এস এম ফজলুল হক, রূপপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা নুরুল ইসলাম মোল্লা, মাসুমদিয়া ইউপি সাবেক চেয়ারম্যান মিরাজ হোসেন প্রমুখ।

সমাবেশ শুরুর আগে পাবনা-২ আসনের সুজানগর ও আমিনপুর থানার বিভিন্ন ইউনিয়ন থেকে খণ্ড খণ্ড মিছিল সমাবেশ স্থলে এসে সমবেত হয়। পরে সমাবেশ শেষে বিশাল শোভাযাত্রা বের করে সুজানগর বাজার প্রদক্ষিণ করেন নেতাকর্মীরা।

শান্তি সমাবেশে পাবনা-২ আসনের সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবিরের অসহযোগিতা, সমন্বয়হীনতাসহ নানা কর্মকাণ্ডের অভিযোগ করেন নেতাকর্মীরা। তারা বলেন, কামরুজ্জামান উজ্জ্বল সবাইকে নিয়ে মাঠে নৌকার পক্ষে কাজ করছেন। মানুষের পাশে দাঁড়াচ্ছেন। এজন্য আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে কামরুজ্জামান উজ্জ্বলকে মনোনয়ন দেওয়ার জোরদাবি জানান উপস্থিত নেতাকর্মীরা।

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –