• মঙ্গলবার ২২ অক্টোবর ২০২৪ ||

  • কার্তিক ৬ ১৪৩১

  • || ১৭ রবিউস সানি ১৪৪৬

‘তারেক জিয়া পাকিস্তানের আইএসকে সঙ্গে নিয়ে ষড়যন্ত্র করছে’

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৮ জুলাই ২০২৩  

 
বিশ্বের দুর্নীতির বরপুত্র, দশ ট্রাক অস্ত্র মামলার আসামি, তারেক জিয়া দেশের বাইরে থেকে পাকিস্তানের আইএসকে সঙ্গে নিয়ে বাংলাদেশ সম্পর্কে ষড়যন্ত্রে লিপ্ত বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন। বৃহস্পতিবার (২৭ জুলাই) দুপুরে মাঠ পরিদর্শন শেষে নগরীর আরডিআরএস ভবনে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, যে সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ষড়যন্ত্র করছেন, সেই সময় প্রধানমন্ত্রীর রংপুরে বিভাগীয় জনসমাবেশকে জনসমুদ্রে পরিণত করে দাঁত ভাঙ্গা জবাব দিবে রংপুরবাসী। এই জনসমুদ্রের সমাবেশের মাধ্যমে বয়কট করবে বিএনপি জামাতকে বলেও মন্তব্য করেন তিনি।

তিনি বলেন, সাড়ে ৪ বছর পর মাননীয় প্রধানমন্ত্রী রংপুরে আসছেন। এটাই হচ্ছে বড় চমক। আর উন্নয়ন বলতে কিছু হয়েছে, উত্তর জনপদের মানুষ ভালো করে জানেন। উত্তর জনপদের মানুষ প্রধানমন্ত্রীকে দেখার জন্য আসবেন, কৃতজ্ঞতা জানানোর জন্য আসবেন, দিক নির্দেশনার নিতে আসবেন। ২ আগস্টের জনসমাবেশ হবে জনসমুদ্রের সমাবেশ। আর রংপুর হবে জয়বাংলা শ্লোগানের শহর, প্রধানমন্ত্রীর শেখ হাসিনা সরকার, বার বার দরকার এই স্লোগান হবে রংপুরবাসীর স্লোগান।

তিনি আরো বলেন, বাংলাদেশের যা কিছু অর্জন আওয়ামী লীগের হাত ধরেই। ভারত থেকে যা কিছু অর্জন তা শেখ হাসিনার হাত ধরে। বাংলাদেশের অধিকার আদায় একমাত্র শেখ হাসিনার হাত ধরেই সম্ভব। বিএনপিও ক্ষমতায় ছিলো কিন্তু কোন অধিকার আদায় করতে পারে নাই।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের রংপুর বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী, রংপুর জেলা আওয়ামী লীগের আহবায়ক এ কে এম ছায়াদত হোসেন বকুল, আহবায়ক কমিটির সদস্য মোতাহার হোসেন মন্ডল মওলা, বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় নির্বাহী কমিটির সদস্য ইদ্রিস আলী ও মহানগর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আবুল কাশেম প্রমুখ।

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –