• মঙ্গলবার ২২ অক্টোবর ২০২৪ ||

  • কার্তিক ৬ ১৪৩১

  • || ১৭ রবিউস সানি ১৪৪৬

বিদেশীদের ক্রীড়ানক হয়ে দেশের ক্ষতি করবেন না, বিএনপিকে হানিফ

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৯ জুলাই ২০২৩  

 
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য মাহবুব উল আলম হানিফ বলেছেন, বিএনপি নেতাকর্মীরা আজকেও হাতে লাঠি নিয়ে মিছিল করছে। এই লাঠি দিয়ে কি আপনারা ভয় দেখান, না ভয় পান?

তিনি বলেন, পরিষ্কারভাবে বলতে চাই, আওয়ামী লীগ জাতির পিতার হাতে গড়া দল। গুলির মুখে লড়াই-সংগ্রাম করে আওয়ামী লীগ দেশ স্বাধীন করেছে। এই লাঠি দিয়ে ভয় দেখাতে যাবেন না, উল্টো বিপদে পড়বেন। আওয়ামী লীগ নেতাকর্মীরা ক্ষেপে গেলে পালানোর সুযোগ পাবেন না। অতীতে যেভাবে শায়েস্তা করেছে ভবিষ্যতেও আপনাদের শায়েস্তা করবে।

বুধবার বিকাল সাড়ে ৩টায় রাজধানীর সাতরাস্তা মোড়ে সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত শান্তি ও উন্নয়ন সমাবেশে অংশ নিয়ে অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মাহবুব উল আলম হানিফ বলেন, গতকালকে (মঙ্গলবার) বিএনপি গাবতলী থেকে বাহাদুর শাহ পার্ক পর্যন্ত পদযাত্রা করেছে। আমরা বহুবার বলেছি যার জন্ম অবৈধপন্থায় তারা কখনো গণতন্ত্রে, শান্তিতে বিশ্বাস করে না, তাদের আচরণে এটা বারবার প্রমাণ হয়েছে। গতকাল ঢাকাসহ দেশের বিভিন্ন জায়গায় পদযাত্রার নামে ভাঙচুর, জ্বালাও-পোড়াও করেছে। এর মধ্য দিয়ে বিএনপি যে সন্ত্রাসী দল সেটা আবারো প্রমাণিত হয়েছে। তিনি বলেন, বাংলাদেশে যে সমস্ত রাজনৈতিক দল স্বাধীনতা, সার্বভৌমত্বে বিশ্বাস করে তারা সংবিধান মেনে চলবে।

প্রধানমনন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আগামী নির্বাচন অবাধ ও সুষ্ঠু করতে আওয়ামী লীগ সরকার বদ্ধপরিকর জানিয়ে হানিফ বলেন, আহ্বান জানাব নির্বাচনে আসুন। জনগণের ম্যান্ডেট পেলে আপনারা ক্ষমতায় আসবেন।

তিনি বলেন, বিএনপি আসলে নির্বাচনে বিশ্বাস করে না। নির্বাচন বানচাল করার জন্য এ ধরনের আন্দোলন করছে। তাদের লক্ষ্য মারামারি, সন্ত্রাসী কার্যক্রম, নাশকতা, আগুন সন্ত্রাস করে দেশে অস্থিতিশীল পরিবেশ তৈরি হয়, যাতে করে অন্য কারো হস্তক্ষেপ হয়।

বিএনপিকে বলবো আপনারা রাজনৈতিক দল। নির্বাচনে আসুন। নির্বাচনে এসে প্রমাণ করুন জনগণ আপনাদের পাশে আছে কিনা? বিদেশিদের ক্রীড়ানক হওয়ার চেষ্টা করবেন না, বলেন তিনি।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। শান্তি ও উন্নয়ন সমাবেশে বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া ও যুবলীগ সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল প্রমুখ।

সমাবেশ সঞ্চালনা করেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি।

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –