• বুধবার ২৩ অক্টোবর ২০২৪ ||

  • কার্তিক ৬ ১৪৩১

  • || ১৮ রবিউস সানি ১৪৪৬

বিএনপি দেশে কোনো উন্নয়ন দেখতে পায় না: তথ্যমন্ত্রী

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১ জুলাই ২০২৩  

 
তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি ও তাদের মিত্ররা দেশের কোনো উন্নয়নই দেখতে পায় না। রাত ১২টার পরে টেলিভিশনের পর্দা গরম করে। একতারার সুরে সবসময় বলে বেড়ায় দেশের মানুষ ভালো নেই। আসলে দেশের মানুষ ভালো আছে, কিন্তু ওনারা ভালো নেই।

শনিবার চট্টগ্রামে নিজ বাসভবনে ঈদ শুভেচ্ছা বিনিময় শেষে এসব কথা বলেন তিনি।

তথ্যমন্ত্রী বলেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর যে বাংলাদেশের উন্নয়ন-অগ্রগতির বিরোধী সেটির প্রমাণ হচ্ছে- অর্থনৈতিক জোট ব্রিকসে যোগদানের বিরোধিতা করা। তিনি এটিকে সুবিধাবাদী পদক্ষেপ বলেছেন। এটি অত্যন্ত নিন্দনীয়।

তিনি আরো বলেন, একটি টেলিভিশনে মির্জা ফখরুল বলেছেন তারা ভিন্ন মাত্রার আন্দোলন শুরু করেছেন এবং গত এক বছর ধরে তারা কোনো সন্ত্রাসী কর্মকাণ্ডের সঙ্গে যুক্ত নন। এটি উনার মুখের কথা এবং রেকর্ডেড। তার মানে হচ্ছে, আগে তারা সন্ত্রাসী কর্মকাণ্ডের সঙ্গে যুক্ত ছিলেন, বক্তব্যের মাধ্যমে এটি তিনি স্বীকার করে নিয়েছেন।

ড. হাছান মাহমুদ বলেন, একবছর ধরে বিএনপি সন্ত্রাসী কর্মকাণ্ডের সঙ্গে যুক্ত নয় বলে মির্জা ফখরুল যে কথা বলেছেন সেটিও সঠিক নয়। আপনারা দেখেছেন গত কয়েক মাসের মধ্যে তারা বিভিন্ন জায়গায় পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়িয়েছে। ঢাকায় দোতলা বাসে আগুন দিয়েছে, চট্টগ্রামে বঙ্গবন্ধুর ম্যুরালসহ আমাদের মুক্তির আন্দোলনের সঙ্গে যুক্তদের ছবি ভাঙচুর করেছে।

আওয়ামী লীগের এ যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, সরকার নানা ব্যবস্থা গ্রহণ করায় মানুষের পক্ষে নির্বিঘ্নে ঈদ উদযাপন করা সম্ভব হয়েছে। আজ দেশ যে এগিয়ে যাচ্ছে সেটির বহিঃপ্রকাশ হচ্ছে মানুষের কোরবানি করার সামর্থ্য বেড়েছে। কারণ গত বছরের তুলনায় এ বছর প্রায় এক লাখ পশু বেশি কোরবানি হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন- শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মুহিবুল হাসান চৌধুরী নওফেল, আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ এমপি, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এম এ সালাম, দক্ষিণ জেলার ভারপ্রাপ্ত সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী প্রমুখ।

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –