• বুধবার ২৩ অক্টোবর ২০২৪ ||

  • কার্তিক ৭ ১৪৩১

  • || ১৮ রবিউস সানি ১৪৪৬

‘দেশের মানুষের শান্তির জন্য শেখ হাসিনা বিদেশ সফর করছেন’   

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১ মে ২০২৩  

শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের পতাকা সমুন্নত রাখা হবে জানিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রীর বিদেশ সফরের গুরুত্ব যারা বুঝবে না তারাই সম্পর্কে নিয়ে কটাক্ষ করে। শেখ হাসিনার দেশ বিক্রি করতে বিদেশে যায়নি গিয়েছেন দেশের উন্নয়নের উচ্চতা বাড়াতে।

সোমবার আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে মহান মে দিবস উপলক্ষে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। পদ্মা সেতু নিয়ে বিশ্ব ব্যাংক নিজেই ভুল স্বীকার করে তারা নিজেরাই প্রধানমন্ত্রীকে আমন্ত্রণ জানিয়েছেন উল্লেখ করে সেতুমন্ত্রী বলেন, শেখ হাসিনার সবসময়ের চান বাংলাদেশ কখনো সংকটে না পড়ুক। এ দেশের মানুষের শান্তির জন্য শেখ হাসিনা বিদেশ সফর করছেন।

মানুষ শান্তিতে থাকলে বিএনপি'র মনে কষ্ট হয় উল্লেখ করে তিনি বলেন, পদ্মাসেতু, টানেল, বিদ্যুৎ, মেট্টোরেলসহ আওয়ামী লীগের উন্নয়নে বিএনপি হিংসার আগুনে জলে।

বিএনপি পথ হারা দিশেহারা ফান্দে পড়িয়া বগা কান্দের দশা মন্তব্য করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিএনপি ৫২ দল, ১২ দল নিয়ে ১০ দফা বিক্ষোভ পদযাত্রা, হোঁচট হাওয়া আন্দোলন করেছে। পদযাত্রা নামের শেষ যাত্রা করেছে বিএনপি। বিএনপি'র আন্দোলন, দফা, দলসবই ভুয়া।

বিএনপির রাজনীতিতে পরাজিত হয়ে গেছে, আন্দোলনে পরাজিত, নির্বাচনে আসলেও পরাজিত হবে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, বিএনপির রাজনীতিতে পরাজিত হয়ে এখন দেশের অর্থনীতিকে পরাজিত করার টার্গেটে নেমেছে।

প্রহসনের নির্বাচনে এদেশের মানুষ আর ফিরে যাবে না উল্লেখ করে তিনি বলেন, এদেশের মানুষ অর্থপাচারকারীর তারেক রহমানদের হাতে হাত দেশের ক্ষমতা তুলে দেবে না

এ সময় তিনি দলের নেতাকর্মীদের মানুষের সাথে ভালো আচরণ করার আহ্বান জানানওবায়দুল কাদের। বলেন,তাহলে এদেশের জনগণ ব্যালটের মাধ্যমে প্রতিবাদ জানাবে। জনগণের কাছে গ্রহণযোগ্যতা নেই এমন কাউকে নমিনেশন দেয়া হবে না। অর্থ পাচারকারী লুডু খেলার ইতিহাসের আওয়ামী লীগের স্থান নেই।

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –