• বুধবার ২৩ অক্টোবর ২০২৪ ||

  • কার্তিক ৭ ১৪৩১

  • || ১৮ রবিউস সানি ১৪৪৬

খালেদা জিয়ার রাজনীতি হচ্ছে ক্ষমতার জন্য: এনামুল হক শামীম

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৭ এপ্রিল ২০২৩  

 
পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজনীতি করেন গরিব-দুঃখী-মেহনতী মানুষের জন্য। আর খালেদা জিয়ার রাজনীতি হচ্ছে ক্ষমতার জন্য।
তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশের সংকটে, যেকোনো দুর্যোগে মানুষের পাশে থাকে। বিএনপি ক্ষমতায় থাকলে দেশের সম্পদ লুট করে, অর্থ পাচার করে।

সোমবার শরীয়তপুরের নড়িয়া পৌরসভা ও ভোজেশ্বর ইউনিয়নে দেড় হাজার অসহায়কে শাড়ি ও লুঙ্গি এবং খাদ্যসামগ্রী বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এছাড়া নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স অপারেশন থিয়েটারেরও উদ্বোধন করেন তিনি।

উপমন্ত্রী বলেন, আওয়ামী লীগের রাজনীতি সাধারণ ও গণমানুষের জন্য। শেখ হাসিনার হাত ধরেই বাংলাদেশে গরিব-মেহনতী মানুষের মুখে হাসি ফুটেছে। আর এ কারণেই শেখ হাসিনা হচ্ছেন মাদার অফ হিউম্যানিটি। আর বিএনপি ক্ষমতায় থাকলে পেট্রোল বোমা মেরে মানুষ হত্যা করে। তাই মানুষ হত্যাকারী ও দেশের সম্পদ লুটকারী বিএনপি আর কোনো দিন ক্ষমতায় আসবে না।

এনামুল হক শামীম বলেন, আজকে পাকিস্তান আমাদের দিকে তাকিয়ে আক্ষেপ করে কারণ পাকিস্তানের চেয়ে আমরা এখন অনেক এগিয়ে গেছি। ভারতে আমাদের অগ্রগতি নিয়ে আলোচনার ঝড় উঠে টেলিভিশনের পর্দায়, রাজনীতির মাঠে, বাংলাদেশের উন্নয়ন অগ্রগতি নিয়ে আলোচনার ঝড় উঠে। এটি জননেত্রী শেখ হাসিনার কারণেই সম্ভব হয়েছে।

এ সময় তার সঙ্গে ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ওহাব বেপারী, নড়িয়া উপজেলা চেয়ারম্যান একেএম ইসমাইল হক, আওয়ামী লীগের কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি উপ-কমিটির সদস্য জহির সিকদার, নড়িয়ার ইউএনও শংকর চন্দ্র বৈদ্য, নড়িয়া পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মাল প্রমুখ।

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –