• বুধবার ২৩ অক্টোবর ২০২৪ ||

  • কার্তিক ৭ ১৪৩১

  • || ১৮ রবিউস সানি ১৪৪৬

বিএনপি সুস্থ রাজনীতির ধারায় নেই: শিক্ষামন্ত্রী

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১০ এপ্রিল ২০২৩  

 
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, সিটি কর্পোরেশন নির্বাচন আগে যেভাবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষভাবে সম্পন্ন হয়েছে এবারও সেভাবে হবে। মির্জা ফখরুলদের কাছে যেকোনো কিছুই ফাঁদ মনে হয়। এর কারণ হচ্ছে উনারা সুস্থ-স্বাভাবিক রাজনীতির ধারায় নেই।

তিনি বলেন, বিএনপি নেতারা সারা জীবন সবার জন্য ফাঁদ পেতে এসেছেন। এজন্য যেকোনো জায়গায় যা কিছু দেখেন অর্থাৎ শুভ উদ্যোগকেও তারা ফাঁদ মনে করেন।

সোমবার বিকেলে চাঁদপুর শহরের গণি মডেল উচ্চ বিদ্যালয়ের মাঠে কলেজ ছাত্রলীগের সভাপতি সোহেল হোসেন এবং কোড়ালিয়া ছাত্র ও যুব সমাজের উদ্যোগে অসহায়-দরিদ্র ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ শেষে শিক্ষামন্ত্রী এসব কথা বলেন।

তিনি বলেন, তাদের (বিএনপির নেতা-কর্মী) চিন্তাটাই একটি বিকৃত পর্যায়ে পৌঁছে গেছে। সরকারের একটি সদিচ্ছা, সময়মতো নির্বাচন করার উদ্যোগকেও তারা ফাঁদ হিসেবে দেখছেন। তারা যত দ্রুত সুস্থ রাজনীতির ধারায় ফিরে আসতে পারবেন, ততই তাদের জন্য ও দেশের জন্য মঙ্গল হবে।

মন্ত্রী বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের সব সময় উদ্বুদ্ধ করেন মানুষের পাশে দাঁড়াতে এবং মানুষের জন্য কাজ করতে। আমাদের ছাত্র ও যুব নেতারা বঙ্গবন্ধুর এ ডাকে সাড়া দিয়ে যখনই তাদের সুযোগ হয় তখনই মানুষের পাশে দাঁড়ায়। আমরা অতি মহামারির সময় দেখেছি কীভাবে আমাদের যুব ও ছাত্র নেতারা কাজ করেছেন। তারা ঐ সময় মানুষের ঘরে ঘরে সহযোগিতা পৌঁছে দিয়েছেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. জে আর ওয়াদুদ টিপু, পৌর মেয়র জিলুর রহমান জুয়েল, ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট জাহিদুল ইসলাম রোমান, জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাসুদ আলম মিল্টন, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মাসুদা নুর খান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম বাবুল, চাঁদপুর পৌরসভার প্যানেল মেয়র হেলাল হোসাইন, ফরিদা ইলিয়াস, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ মো. মোতালেব, জেলা ছাত্রলীগের সভাপতি জহির উদ্দিন, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, সদর থানা ছাত্রলীগের সভাপতি মাহমুদুর রহমান সাদ্দাম, কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক তাসকিন আহমেদ প্রমুখ।

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –