• বুধবার ২৩ অক্টোবর ২০২৪ ||

  • কার্তিক ৭ ১৪৩১

  • || ১৮ রবিউস সানি ১৪৪৬

শেখ হাসিনা বিশ্বব্যাপী যোগ্যতার পরিচয় দিয়েছেন: বাহাউদ্দিন নাছিম

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২ এপ্রিল ২০২৩  

 
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ ও বিদেশে সব সংকট কাটিয়ে ওঠার মাধ্যমে নিজের যোগ্যতার পরিচয় দিয়েছেন। বিশ্বব্যাপী তার জনপ্রিয়তা এখন আকাশচুম্বী।
রোববার আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে মাহে রমজান উপলক্ষে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে অসহায় ও দুঃস্থদের মাঝে খাদ্যসামগ্রী উপহার বিতরণ কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, দেশের বিরুদ্ধে কেউ ষড়যন্ত্র করলে কিংবা জাতিসত্তার ওপর আঘাত আনলে তাদের প্রতিহত করা হবে। দেশের উন্নয়ন ও অগ্রগতিকে বন্ধ করে দিতে চাইলে জনগণের তাদের বিরুদ্ধে অবস্থান নেবে। গণতন্ত্রের ওপর কোনো আঘাত আমরা মেনে নেব না।

তিনি আরো বলেন, শেখ হাসিনা গণমানুষের নেত্রী। দেশের উন্নয়ন করায় মানুষের নিরঙ্কুশ সমর্থনে তিনি চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী হবেন। তার জনপ্রিয়তার সঙ্গে কারো তুলনা হয় না। তিনি দেশের জন্য যেভাবে কাজ করছেন ও সব দুর্যোগ যেভাবে মোকাবিলা করেছেন, বৈশ্বিক অর্থনৈতিক সমস্যার মধ্যে যেভাবে দেশের সংকট মোকাবিলা করেছেন ও দক্ষতার পরিচয় দিয়েছেন তা নজিরবিহীন।

আওয়ামী লীগের এ যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, গণমাধ্যম কর্মীরা আমাদের বন্ধু। আমাদের স্বাধীনতার ইতিহাস রক্তে রঞ্জিত। ৩০ লাখ শহিদের প্রাণের বিনিময়ে আমরা স্বাধীনতা পেয়েছি, যা আমাদের সবচেয়ে বড় অর্জন। সেই স্বাধীনতা দিবসে একটি গণমাধ্যম স্বাধীনতাকে নিয়েই অপপ্রচার ও মিথ্যাচার করেছে। তারা মিথ্যাচারের মাধ্যমে বিশ্ব দরবারে আমাদের ছোট করার অপচেষ্টা চালিয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক সৈয়দ আবদুল আউয়াল শামীম, স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু, ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাসুদ রানা, সাধারণ সম্পাদক তারিক সাঈদ প্রমুখ।

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –