• শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪ ||

  • আশ্বিন ৬ ১৪৩১

  • || ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ঠাকুরগাঁওয়ে বিষপানে প্রেমিক যুগলের মৃত্যু

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০২৩  

ঠাকুরগাঁও সদর উপজেলার ভূল্লীতে বিষপানে প্রেমিক যুগলের মৃত্যু হয়েছে। ঠাকুরগাঁও ২৫০  শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাতে (১১ সেপ্টেম্বর) প্রেমিক জসেফ রায় (৪০) ও মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) সকালে প্রেমিকা নুনী বালা (৩০) মারা যান। এ ঘটনায় ভূল্লী থানায় পৃথক দুটি ইউডি মামলা করা হয়েছে। 

মামলার বিবরণে জানা যায়, সদর উপজেলার সাসলা পিয়ালা গ্রামের মহেষ রায়ের ছেলে জসেফ রায় ও কচুবাড়ী এলাকার রাতেশ্বর রায়ের স্ত্রী নুনী বালা একটি বেসরকারি প্রতিষ্ঠানে একই সঙ্গে চাকরি করতেন। সেই সুবাদে দুজনের মধ্যে পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিষয়টি জানাজানি হলে একাধিকবার তাদের নিয়ে শালিস বৈঠক হয়। কিন্তু পরিবারের লোকজন তাদের পরকীয়া প্রেমের বিষয়টি মেনে নেয়নি।

সোমবার সকালে আউলিয়াপুর ইউনিয়নের সাসলা পিয়ালা পুকুরের পূর্ব কান্দর এলাকার বাচ্চা মিয়ার পুকুরে অচেতন অবস্থায় জসেফ ও নুনী বালাকে পরে থাকতে দেখেন স্থানীয়রা। পরে তাদের উভয়কে উদ্ধার করে ঠাকুরগাঁও ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে রাতে জসেফ রায় মারা যান। পরদিন মঙ্গলবার সকালে প্রেমিকা নুনী বালাও মারা যান। এ নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার ডা. নাঈম মো. মিনহাজ কৌশিক বলেন, আমরা ধারণা করছি তারা বিষক্রিয়ায় মারা গেছেন। তবে ময়নাতদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত আর কিছু বলা যাচ্ছে না। ময়নাতদন্তের রিপোর্ট পেলে বলা যাবে তারা কী কারণে মারা গেছেন। 

ভূল্লী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. দুলাল উদ্দীন বলেন, গতকাল সোমবার সকালে আউলিয়াপুর ইউনিয়নের সাসলা পিয়ালা পুকুরের পূর্ব কান্দর এলাকার বাচ্চা মিয়ার পুকুরে অচেতন অবস্থায় দুজনকে পরে থাকতে দেখে স্থানীয়রা আমাদেরকে  খবর দেন। পরে তাদের উদ্ধার করে ঠাকুরগাঁও ২৫০  শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে রাতে জসেফ রায় মারা যায়। মঙ্গলবার সকালে প্রেমিকা নুনী বালাও মারা যান। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর তাদের মৃত্যুর কারণ জানা যাবে। তবে এলাকাবাসী জানিয়েছে তারা দুজনেই  বিষপান করেছিলেন।

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –