• রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪ ||

  • আশ্বিন ৭ ১৪৩১

  • || ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

মোবাইল নিয়ে নিখোঁজ, গমক্ষেতে মিলল গলায় ওড়না পেঁচানো লাশ

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৭ ফেব্রুয়ারি ২০২৩  

কুড়িগ্রামের রৌমারী উপজেলায় নিখোঁজের একদিন পর গলায় ওড়না পেঁচানো অবস্থায় রেখা খাতুন (২২) নামে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার সকাল ১১টার দিকে উপজেলার বন্দবেড় ইউনিয়নের ব্রহ্মপুত্র নদের পাড়ে ফলুয়ারচর নামক এলাকায় একটি গমক্ষেত থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। 

নিহত রেখা খাতুন (২২) উপজেলার সদর ইউনিয়নের কান্দাপাড়া গ্রামের আবুল হাশেমের মেয়ে।

পুলিশের প্রাথমিক ধারণা, ওই নারীকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে রৌমারী থানায় এজাহার দিয়েছেন।

স্থানীয়, পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, শনিবার রাত ১২টার দিকে মা হাফিজার কাছ থেকে ব্যবহৃত মোবাইল নিয়ে নিখোঁজ হন রেখা খাতুন। পরে মোবাইলটি বন্ধ পাওয়া যায়। খোঁজাখুজির একপর্যায়ে সোমবার সকাল ১১টার দিকে জানা যায়, ব্রহ্মপুত্রের চরে গমক্ষেতে গলায় ওড়না পেঁচানো এক নারীর লাশ পড়ে আছে। এমন খবর পেয়ে নিহতের ছোট ভাই ওমর ফারুক ঘটনাস্থলে গিয়ে তার বোন বলে শনাক্ত করেন। পরে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় আনে পুলিশ।

নিহতের পরিবারের দাবি, রেখা খাতুনকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যা করা হয়েছে।

নিহতের বাবা আবুল হাশেম জানান, যারা আমার মেয়েকে হত্যা করেছে দ্রুত তাদের খুঁজে বের করে আইনের আওতায় আনা হোক।

বন্দবেড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের বলেন, লোক মারফত খবর পেয়ে পুলিশকে জানানো হয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

রৌমারী থানার ওসি রুপ কুমার সরকার বলেন, এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে একটি অজ্ঞাত আসামি করে এজাহার দায়ের করেছেন। ওই নারীকে হত্যা করা হয়েছে। তবে ময়নাতদন্ত করলে প্রকৃত রহস্য উদঘাটন হবে। একইসঙ্গে দ্রুত সময়ের মধ্যে প্রকৃত হত্যাকারীদের আইনের আওতায় আনা হবে।

– দৈনিক ঠাকুরগাঁও নিউজ ডেস্ক –